ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে  নিহত ১, আহত ৫ 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে  নিহত ১, আহত ৫ 

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে মান্নান শেখ (৬৫) নামে গ্রুপ প্রধান নিহত ও ৫ জন আহত হয়েছে।

এসময় বেশকিছু বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে । কাশিয়ানী থানার ওসি মোঃ ফিরোজ আলম ও এলাকাবাসী জানান, কাশিয়ানী উপজেলা সদরের খায়েরহাট গ্রামের চাচাতো ভাই মান্নান শেখ ও হেমায়েত শেখের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

রোববার (১৭ জুলাই) বিকালে খায়েরহাট ব্রীজের কাছে মান্নানের সমর্থক রঞ্জু শেখ ও হেমায়েতের সমর্থক রাসেল শেখের মধ্যে বাক বিকন্ডার ঘটনা ঘটে। এসময় উভয়ই দেখে নেয়ার হুমকি দেন ।এরই জেরে আজ সোমবার (১৮ জুলাই) ভোর পৌন ৬টার দিকে দুই পক্ষের লোকজন লাঠি সোটা ও দেশীয় আস্ত্রসস্ত্র নিয়ে বাড়িঘরে হামলা চালায় ও সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষ চলাকাল মান্নান শেখ গ্রুপের প্রধান মান্নান শেখ মারাত্মক আহত হয়। তার শরীরে কোপ ও আঘাতের চিহৃ রয়েছে। এসময় উভয় গ্রুপের আরো ৫/৬জন আহত হয়। মারাত্মক আহত মান্নান শেখকে কাশিয়ানী ১ শ’ শয্যা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত ১জনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাকীরা গ্রেপ্তার এড়াতে বিভিন্ন ক্লিনিক থেকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা ।

তবে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে দবি করেন ওই পুলিশ কর্মকর্তা।

আধিপত্য,বিস্তার,কেন্দ্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত